সালমানের স্ত্রী প্রিয়াঙ্কা

বাস্তবে সালমান খান আর প্রিয়াঙ্কা চোপড়া শুধুই বন্ধু। কিন্তু পর্দায় তাঁদের সম্পর্ক অন্য। আলী আব্বাস জাফরের ভারত ছবিতে সালমান খানের স্ত্রী চরিত্রে নাকি দেখা যাবে এই বলিউড ও হলিউড সুন্দরী প্রিয়াঙ্কাকে দেখা যাবে পাঁচটি ভিন্ন রূপে।ভারত ছবি ঘিরে প্রতিদিন নতুন নতুন তথ্য সামনে আসছে আর ছবিটি নিয়ে সবার মনে কৌতূহলের শেষ নেই। আর হবে না-ই বা কেন? সালমান জুটি সব সময় সুপারহিট ছবি উপহার দিয়েছে। এর আগে তাঁরা সুলতান ও টাইগার জিন্দা হ্যায়-এর মতো হিট ছবি দিয়েছেন। তবে ভারত ছবিতে সালমানকে ও নানা রূপে দেখা যাবে। শুধু বলিউডের ভাইজানকে নয়, প্রিয়াঙ্কাকেও পাঁচটি আলাদা আলাদা লুকে দেখা যাবে এই ছবিতে। ভারত ছবিতে একজন মানুষের ৫০ বছরের জীবনকে তুলে ধরা হয়েছে। তাই প্রত্যেক ১০
বছর অন্তর অন্য সালমান ধরা দেবেন। যুবক থেকে বৃদ্ধ ভাইজানকে দেখা যাবে পর্দায়। ৫২ বছর বয়সে দাঁড়িয়ে ২০ বছরের যুবক রূপে দেখা যাবে বলিউডের এই সুপারস্টার সালমান কেআর তার জন্য অনেক ঘাম ঝরিয়ে নিজেকে রোগা করেছেন তিনি।

এই ছবিতে সালমানের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কাকে। আর বলিউডের সুলতানের বাবার ভূমিকায় অভিনেতা জ্যাকি শ্রফ অভিনয় করবেন আট বছর আগে তাঁদের বাবা-ছেলের ভূমিকায় দেখা গেছে বীর ছবিতে। আর সাল্লু ভাইয়ের বোনের চরিত্রে নাকি অভিনয় করবেন দিশা পাটানি। সালমান আর প্রিয়াঙ্কাকে ভিন্ন রূপে দেখানোর জন্য প্রস্থেটিক মেকআপের সাহায্য নেওয়া হচ্ছে।ভারত কোরিয়ার অড টু মাই ফাদার ছবির অফিশিয়াল রিমেক। তাই গল্পের খুব একটা পরিবর্তন হবে না। তবে যেহেতু ভারতের পটভূমিকায় এই ছবিটি, তাই কিছুটা পরিবর্তন দেখানো হবে। সালমানকে ভারত ছবিতে এক সার্কাস কোম্পানির মোটরসাইক্লিস্ট হিসেবে দেখা যাবে। জীবনের ঝুঁকি নিয়ে সালমান সার্কাসে কাজ করেন। দিশাকে দেখা যাবে সার্কাসের ট্রাপিজ খেলোয়াড় হিসেবে। আর এই ছবির জন্য এই দুই তারকাকে প্রচুর প্রশিক্ষণ নিতে হয়েছে। আলী বিদেশ থেকে বিশেষ প্রশিক্ষক নিয়ে এসেছেন দিশাকে ট্রাপিজের খেলা শেখাতে। দিশা তাঁর চরিত্রের প্রয়োজনে জিমন্যাস্টিকসের প্রশিক্ষণ নিয়েছেন। এমনকি এই বলিউড সুন্দরীকে আগুন নিয়ে অত্যন্ত সাহসী স্টান্ট করতে যাবে। সালমানকে ভারত ছবিতে জীবনের ঝুঁকি নিয়ে বাইকের ওপর প্রচুর স্টান্ট করবেন বলে জানা গেছে।

গত রোববার মুম্বাইয়ের ফিল্মিস্থান স্টুডিওতে ভারত ছবির শুটিং শুরু হয়েছে। শিডিউলের প্রথম পর্যায়ে সার্কাসের দৃশ্যগুলো শুট করা হবে।  সম্প্রতি ভারত ছবির প্রথম পর্যায়ের শুটিংয়ের একটি সার্কাসের সিকোয়েন্স সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে সালমান খানের পেছনে আগুনের লেলিহান শিখা। মুম্বাই ছাড়া ভারতের পাঞ্জাব আর দিল্লিতে ছবির শুটিং হবে। এ ছাড়া আবুধাবি এবং স্পেনেও ছবির কিছু অংশের শুটিং হবে।

আগামী বছর ঈদে পর্দায় দেখা যাবে সালমানের ভারত ছবিটি। এর আগে দুটি ঈদে এই জুটি তাঁদের ভক্তদের দিয়েছেন দুর্দান্ত উপহার। সুলতান ও টাইগার জিন্দা হ্যায় ছবি দুটি ঈদের সময় মুক্তি পেয়েছিল। আর এ দুটি ছবিই বক্স অফিসে ধামাকা ফেলেছিল। আশা করা যায়, এই জুটি আবার পর্দা মাতাবেন।

Facebook Comments
(Visited 296 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: