নেট দুনিয়ায় দীপিকা-রণবীর এর অন্তরঙ্গ ছবি ফাঁস

নেট দুনিয়ায় দীপিকা-রণবীর এর অন্তরঙ্গ ছবি ফাঁস । বলিউডের এসময়ের সবচেয়ে আলোচিত জুটি দীপিকা-রণবীর চুটিয়ে প্রেম করছেন ।কিন্তু হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপিকা-রণবীর এর চুম্বন দৃশ্য!জানা গেছে, যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় হঠাৎ ভাইরাল হইয়া ছড়িয়েছে পরছে । ছবিটি ২০১৭ সালে তোলা, সানা নামের একজন টুইটারে সেই ছবিটি সম্প্রতি ফের শেয়ার করার পর তা নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে।তখন জনপ্রিয় একটি ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য শুট করেছিলেন দীপিকা-রণবীর। দুজনে তখন ছিলেন বাজিরাও মাস্তানির লুকে। কিন্তু সেই সময়ে তোলা একটি ছবি এখন কেন ভাইরাল হল?

ভারতীয় একটি সংবাদ মাধ্যম জানায়, বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যেন দীপিকার প্রতি রণবীরের প্রেমের গভীরতা প্রকাশ্যে চলে আসছে। দুজনের কেউই কোনোদিন তাদের প্রেমের কথা প্রকাশ্যে বলেননি।
তবে ইদানিং দীপিকা-রণবীর সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই একে অপরের ছবিতে কমেন্ট করছেন, যাতে তাদের একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ পাচ্ছে।

এবার সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ছবিতে প্রকাশ্যে চুমু দিলেন রণবীর। দীপিকা পাল্টা কমেন্টে মজা করে লিখেছে আক্তধরা পড়ে গেছো।এর আগে বেফিকরে সিনেমার শুটিং চলাকালীন দীপিকা-রণবীর হোয়াটস অ্যাপের কথোপকথন ফাঁস হয়েছিল।প্রসঙ্গত, বলিউডের তারকা জুটি রণবীর-দীপিকা শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আগামী সেপ্টেম্বরেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবার কথা রয়েছে।এর মধ্যে দীপিকা বিয়ের কেনাকাটা নিয়ে ব্যস্ত রয়েছে।

Facebook Comments
(Visited 71 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*