১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার

এই বয়েসে লজ্জা শরমের মাথা খেয়ে এ কী করছে আসিফ ?

আপডেট: জুলাই ২৫, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবরের গাওয়া নতুন গানের এলবাম লুকোচুরি। গানটিতে আসিফ আকবরের সঙ্গে মডেল হয়েছেন প্রিয়াংকা জামান। আসিফ আকবরের গাওয়া লুকোচুরি গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দীপ।সুর-সংগীত পরিচালনা করেছেন যথাক্রমে প্রীতম ব্যানার্জি (কলকাতা) ও বিক্রম নাগী (মুম্বাই)। গানটিতে মডেল হয়েছেন আসিফ আকবরের সঙ্গে প্রিয়াংকা জামান।

এ কোন প্রিয়াঙ্কা ?যে কিনা দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবরের লজ্জা-শরম কোরবানি করে দিয়েছেন।
প্রিয়াঙ্কা জামান সম্পর্কে আসিফ আকবরের বলেন, নিয়মিত বিজ্ঞাপনচিত্রে কাজ করে প্রিয়াংকা জামান। আমার মনে হয়েছে, ভালো একজন অভিনেত্রী প্রিয়াংকা জামান, অসাধারণ পারফর্মার এবং প্রচণ্ড পরিশ্রমী ও মেধাবী। আর আমি তো আর বিদেশি মডেল নিয়ে কাজ করব না,তাই নিজের দেশের পরিশ্রমী ও মেধাবীদের সঙ্গে কাজ করার চেষ্টা করি। সামর্থ্যের মধ্যে সবাই মিলে সেরাটুকু দেওয়ার চেষ্টা করি ।

সম্প্রতি রাজধানীর পুবাইলে গানটির ভিডিওর শুটিং হয়েছে।গানটির শুটিং শেষ করেছেন আসিফ আকবর।
গানটির ভিডিওর গল্প প্রসঙ্গে আসিফ বলেন, গভীর ঘুমে স্বপ্ন দেখতে থাকি। এমন সময় ঘুমের মধ্যে আসে এক ডানাকাটা পরি।
পরির সৌন্দর্যে পাগলপারা হয়ে ছুটে বেড়াই পিছু পিছু। কল্পনার রাজ্যে চলে নাচ-গান-প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সঙ্গে সঙ্গেই উবে যায়।

আসিফও নিজ মুখে এ কথা স্বীকার করছেন শুটিংয়ে নাকি এমন ঘটনা ঘটেছে।নিজের ফেসবুকে তেমনটাই জানিয়েছেন তিনি। আসিফ আকবর বলেন কোরিওগ্রাফার আমাকে দিয়ে যা খুশি তাই করিয়ে নিয়েছে। সে হিসেবে বলতে পারেন, লজ্জা-শরম কোরবানি দিতে হয়েছে। এর বেশি আপাতত আর কিছু বলতে চাই না, বাকিটা গান মুক্তির পর দর্শক-শ্রোতারা দেখতে পাবেন। আসিফের গাওয়া লুকোচুরি গানের কোরিওগ্রাফি করেছেন মনজুর আহমেদ।ভিডিও পরিচালনা করেছে নিউ ভিশন বিডি ক্রিয়েটিভ টিম। শিগগিরই আসিফের গাওয়া গানটির ভিডিও ইউটিউবে মুক্তি পাবে বলে জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
%d bloggers like this: