১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং, বুধবার

নারী নিয়ে উধাওয়ের পর লোকলজ্জায় গ্রাম ছেড়েছিলেন পং পং

আপডেট: জুলাই ২৪, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

বেশ কিছুদিন ধরে ফেসবুক লাইভে বাংলাদেশের নানা বিষয় নিয়ে বাজে মন্তব্য করেছিলেন মালয়েশিয়া প্রবাসী পং পং আসাদ। বিভিন্ন রাজনৈতিক দলের মন্ত্রী থেকে শুরু করে সাধারণ মানুষকে নিয়েও বাজে কথা বলতেন পং পং আসাদ।

শিক্ষামন্ত্রী, অর্থমন্ত্রী, খালেদা জিয়া ও তারেক রহমান, জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন, গায়িকা পড়শীসহ সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত ব্যক্তিদের সমালোচনাই ছিল যেন পং পং আসাদ এর কাজ।

সম্প্রতি ফেসবুক লাইভে সিলেটের মেয়েদের নিয়ে কুরুচিপূর্ণ কথা বলে ব্যাপক সমালোচিত হন আসাদ। কয়েকদিন আগে ফেসবুক লাইভে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন আসাদ। যা নিয়ে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় ওঠে। এ ঘটনায় পং পং আসাদকে গ্রেফতারও করা হয়। গ্রেফতারের পর অনেকের কৌতূহল জাগে এই পং পং আসাদ বাংলাদেশের কোন জেলার মানুষ। সেই সূত্র ধরে খোঁজ করা হয় তার জন্মস্থানের।

জানা যায়, মালয়েশিয়া প্রবাসী পং পং আসাদের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমত ইউনিয়নের ক্ষুদ্রকাঠী গ্রামে। তার প্রকৃত নাম কামরুজ্জামান শিকদার। গ্রামের সবার কাছে মানসিক বিকারগ্রস্ত হিসেবে পরিচিত আসাদ।

ক্ষুদ্রকাঠী গ্রামের কামরুজ্জামান শিকদারের প্রতিবেশীরা জানান, কামরুজ্জামান শিকদারের (পং পং আসাদ) বাবার নাম মৃত আব্দুল আজিজ শিকদার। চার ভাই ও চার বোনের মধ্যে কামরুজ্জামান সবার ছোট। বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। এরপর তার পড়ালেখা করা হয়নি

  • ফেইসবুক শেয়ার করুন
Address: Phone: Mail
%d bloggers like this: